ইন্সটাফরেক্স প্রতিযোগী

ইন্সটাফরেক্স তার গ্রাহকদের জন্য সেরা সুবিধাসমূহ সরবরাহ করছে, যা অ্যাফিলিয়েট কমিশনের আকার এবং কোম্পানির নীতি থেকেই স্পষ্টভাবে বুঝা যায়। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, ইন্সটাফরেক্সের প্রতিদ্বন্দ্বীরা মাঝে মাঝে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তকর তথ্য উপস্থাপন করে ও লোভ দেখিয়ে গ্রাহকদেরকে আকর্ষণ করার চেষ্টা করে। নিচে এই ধরণের কিছু উদাহরণ প্রদান করা হলো।:

যেকোনো ইন্সটাফরেক্স রিপ্রেজনটেটিভ অফিসের মুনাফার পরিমাণ ট্রেড থেকে অর্জিত পিপ এর সাথে সম্পর্কিত। ইন্সটাফরেক্স কোম্পানি প্রতি রেফারালের ডিল থেকে 1.5–5.3 কমিশন প্রদান করে। অন্যান্য কোম্পানি কম সুযোগ সুবিধা প্রদান করে এবং উপরিউক্ত সুবিধাগুলোর সাথে তুলনা এড়াতে তারা অস্পষ্ট তথ্য প্রদান করে।

এই ধরণের অনেক উদারণ পাওয়া যাবে। যাহোক, উপরিউক্ত উদাহরণগুলো থেকে বুঝা যাচ্ছে, ইন্সটাফরেক্সের সাথে পার্টনারশিপ করলে সবচেয়ে বেশি সুবিধা পাওয়া যাবে। অন্যান্য কোম্পানি কম অ্যাফিলিয়েট মুনাফা প্রদান করে, কিন্তু কিন্তু উদ্দেশ্যমূলকভাবে অস্পষ্ট তথ্য প্রদান করে অন্যান্যদের থেকে এগিয়ে থাকতে চায়। তাই আমাদের পার্টনার রিলেশনস ডিপার্টমেন্ট ইন্সটাফরেক্স কোম্পানির দেওয়া সুবিধাগুলো গ্রহণ করার পরামর্শ দিচ্ছে।

* মেজর ফরেক্স পেয়ারগুলোর জন্য

উপরিউক্ত তথ্যের ভিত্তিতে আপনি ইন্সটাফরেক্স কোম্পানি কর্তৃক প্রদান করা সুবিধাসমূহের সাথে অন্যান্য কোম্পানির সুবিধাগুলো তুলনা করতে পারেন। ইন্সটাফরেক্স কোম্পানি গ্রাহক এবং পার্টনারদের সাথে সম্পর্ক স্বচ্ছতার ভিত্তিতে সম্পর্ক তৈরি করে। ইন্সটাফরেক্স সেরা সুযোগ-সুবিধা প্রদান করছে, তাই বিদ্যমান ও সম্ভাব্য গ্রাহক এবং পার্টনারদের সাথে খোলাখুলি আলোচনা করে।

ইন্সটাফরেক্সের সাথে পার্টনারশিপের সর্বোচ্চ সুবিধাগুলো সম্পর্কে নিশ্চিত হতে ইন্সটাফরেক্স অ্যাফিলিয়েট প্রোগ্রামের সুযোগ-সুবিধাগুলো এবং কোম্পানির সাথে ১১ ধরণের পার্টনারশিপ সম্পর্কে জানুন।